খুলনা, বাংলাদেশ | ২১ বৈশাখ, ১৪৩১ | ৪ মে, ২০২৪

Breaking News

  গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, স্টেশন মস্টারসহ সাময়িক বরখাস্ত ৩
  এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ১২ মে : শিক্ষা মন্ত্রণালয়

জনতা ব্যাংকের খুলনা এরিয়াধীন শাখা সমূহের ব্যবসা উন্নয়ন বিষয়ক মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক

জনতা ব্যাংক পিএলসি খুলনা এরিয়া অফিস কর্তৃক অত্র এরিয়ার সকল শাখা ব্যবস্থাপকদের নিয়ে ”ব্যবসা উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা এপ্রিল-২০২৪” সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় ব্যাংকের খুলনা এরিয়া অফিসে অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের খুলনা এরিয়া অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আ.ন.ম. আব্দুল হাই সিদ্দিকী।

খুলনা এরিয়া অফিসের এজিএম মুহাঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় খুলনা এরিয়ার সকল শাখা ব্যবস্থাপক ও সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় প্রধান অতিথি খুলনা এরিয়া অফিসের ডিজিএম ব্যাংকের এমডি এন্ড সিইও ‘র বিশেষ নির্দেশনা অবহতি পূর্বক ব্যবসায় উন্নয়ন ও অগ্রগতি বিষয়ক পরামর্শ ও উন্নয়ন বিষয়ক কর্মপরিকল্পনা প্রদান করেন। একই সাথে তিনি তার দীর্ঘ ব্যাংকিং জীবনের অভিজ্ঞতা ও কর্মপদ্ধতি উপস্থিত শাখা ব্যবস্থাপক ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে শেয়ার করেন।

মত বিনিময় সভায় ৫৫ দিনের একটি বিশেষ কর্মপরিকল্পনা প্রদান করা হয়। যেখানে ডিপোজিট বৃদ্ধি করন, লোন রিকভারি, লোন এন্ড এডভান্স প্রদানের উপর বিশেষ গুরুত্বারোপ প্রদান করা হয়। সভা থেকে যে সকল শাখা ব্যবস্থাপক এবং কর্মকর্তাগণ এ লক্ষ্যমাত্রা পুরণে সক্ষম হবেন তাদেরকে বিশেষ পুরষ্কার ও প্রশংসাপত্র প্রদানের ঘোষণা দেওয়া হয়।এছাড়াও সভায়-ডিপোজিট বৃদ্ধি করন, লোন রিকভারি, যথাযথ গ্রাহককে লোন ও এডভান্স প্রদান এবং মানব সম্পদের যথাযথ ব্যবহারের মাধ্যমে জনতা ব্যাংককে তার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে নেওয়ার উপর বিশেষ গুরুত্বারোপ করা হয়।

 

খুলনা গেজেট/লিপু




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!